বাঁচা-মরার ম্যাচে রাতে মুখোমুখি তামিম-মাহমুদুল্লাহ

শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফি শেষ করে সোমবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১১:৩০ মিনিটে বাংলাদেশে পৌঁছেছে সাকিব-মুশফিকরা। দেশে ফেরেননি তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ। পিএসএলের এলিমিনেটর রাউন্ডে খেলতে কলম্বো থেকে সরাসরি চলে যান পাকিস্তানে।

পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে খেলছেন তামিম ইকবাল। আর কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে খেলছেন মাহমুদউল্লাহ রিয়াদ। মঙ্গলবার (২০ মার্চ) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে রিয়াদের কোয়েটার বিপক্ষে খেলবে তামিমের পেশোয়ার। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। এই ম্যাচে যারা জিতবে তারা এলিমিনেটর-২ ম্যাচে করাচি কিংসের মুখোমুখি হবে। যারা হারবে তারা বিদায় নিবে। যারা জিতবে তারা ফাইনালের উঠার জন্য ২১ মার্চ করাচি কিংসের মুখোমুখি হবে। তাই আজ বাঁচা-মরার ম্যাচে লড়বে তামিম বনাম রিয়াদ।

পিএসএলে চলতি আসরের শুরুতেই নিজেদের দলে যোগ দেন তামিম, রিয়াদ, সাব্বির এবং মোস্তাফিজ। তবে নিদাহাস ট্রফিতে খেলতে টুর্নামেন্টের লিগ পর্বের মাঝপথেই শ্রীলঙ্কা চলে যান বাংলাদেশি তারকারা।
অন্যদিকে, মোস্তাফিজ এই প্রথম খেলছেন পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে। ব্রেন্ডন ম্যাককালাম-নারিনসহ তারকা খচিত দল ছিল লাহোর কালান্দার্সের। আর সেই দলটি আসরের লিগ পর্ব থেকে বাদ পড়ার কারণে দেশে ফিরেছেন মোস্তাফিজ।

এদিকে ফাইনাল নিশ্চিত করেছে ইসলামাবাদ ইউনাইটেড। দশটি ম্যাচ খেলে সাতটিতে জয় পায় মিসবাহউল হকের দল। সমান ম্যাচ খেলে পাঁচটিতে জয় নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে আফ্রিদির করাচি কিংস। তৃতীয় স্থানে রয়েছে তামিমের পেশোয়ার জালমি। চতুর্থ স্থানে রয়েছে রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটরস
Powered by Blogger.